পূর্বধলার জুগিরগুহা গ্রামে আলোর ফেরিওয়ালার মাধ্যমে পল্লী বিদ্যুৎ সংযোগ

পূর্বধলা প্রতিনিধি: মাত্র ৪৫০ টাকা জমা করে ৫ মিনিটে নেত্রকোণার পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের জুগিরগুহা গ্রামের ১২৬ জন গ্রাহক আলোর ফেরিওয়ালার মাধ্যমে পল্লী বিদ্যুৎ সংযোগ পেয়েছেন।
শনিবার বিকালে এই বিদ্যুৎ প্রধান অতিথি হিসেবে সংযোগ উদ্ধোধন করেছেন পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতিক এমপি । এ উপলক্ষে জুগিরগুহা প্রাথমিক বিদ্যালয় মাঠে নেত্রকোণা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রাক বিদ্যুৎ সংযোগ পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ওয়ারেসাত হোসেন বেলাল এমপি (বীরপ্রতিক)। অন্যান্যের মধ্যে আলোচনা করেন পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, বৈরাটি ইউপি চেয়ারম্যার রেজাউল ইসলাম দীপু, নেত্রকোণা জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুল, এলাকাবাসির পক্ষে চান মিয়া ফকির এবং আব্দুর রাশিদ। উল্লেখ্য যে, ৪০ লাখ টাকা ব্যয়ে পৌনে ২ কিলোমিটার নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন তৈরী করে গ্রাহকের বাড়ি বাড়ি গিয়ে সংসদ সদস্যের উপিস্থিতিতে ৪৫০ টাকা জমা নিয়ে ১২৬ জনকে শনিবারই বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। এই গ্রামের বিদ্যুৎ সংযোগ পাওয়া গ্রাহক খায়রুল হক বলেন, কোন প্রকার উৎকোচ বা অতিরিক্ত টাকা প্রদান না করেই এই গ্রামে আমরা বিদ্যুৎ সংযোগ পেয়েছি। তবে এই বিদ্যুৎ লাইনের জন্য গ্রামবাসির প্রায় ৫ বছর অপেক্ষা করতে হয় বলে ও তিনি উল্লেখ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।