আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

আটপাড়া থেকে মো: আসাদুজ্জামান খান সোহাগ: আগামী ১৪ অক্টোবর পঞ্চম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোণার আটপাড়ায় বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকায় প্রার্থীদের মনোনয়ন দাখিল শেষ হয়েছে। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মরহুম আব্দুল খালেক এম.পি’র সুযোগ্য সন্তান হাজী মো: খায়রুল ইসলাম, আ’লীগের সহ-সভাপতি মহিবুজ্জামান খান লিটন, সাবেক ছাত্র নেতা মো: হুমায়ুন কবীর লিটন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানর মরহুম জহিরুল ইসলাম খান মাজু’র সুযোগ্য সন্তান বিএনপি’র দলীয় মনোনীত প্রার্থী মো: তৌছিফুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোকাম্মেল হোসেন বাবু, স্বতন্ত্র প্রার্থী মো: নজরুল ইসলাম।
ভাইস চেয়ারম্যান পুরুষ পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বিআরডিবি’র চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অমর কৃষ্ণ দেবনাথ, আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান হীরা, সাবেক ছাত্র নেতা মো: আসাদুজ্জামান চন্দন, সাবেক ভাইস চেয়ারম্যান মো: মেহেদি হাসান চৌধুরী রেনু, মুখলেছুর রহমান একতেদা, ও জাতীয় পার্টীর সাধারণ সম্পাদক ও সাবেক বিআরডিবি’র চেয়ারম্যান মো: আবুল হোসেন তালুকদার।
ভাইস চেয়ারম্যান মহিলা পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কবি আছমা আক্তার সঞ্চিতা, সাধারণ সম্পাদক নাসরিন সুলতানা, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী আইরিন সুলতানা। উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার জিন্নাত আরা বলেন, শান্তিপূর্ণ পরিবেশে সকল প্রার্থীগণ তাদের মনোনয়ন জমা দিয়েছেন এবং ১৫ সেপ্টেম্বর জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার কার্যালয়ে মনোনয়পত্র বাছাই করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।