ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোর নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোর মুক্তি, তাঁর নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মার্কেটের ৩০টি দোকান ভাঙচুর ও মালামাল লুটেরাদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে এলাকাবাসি।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এই কর্মসুচী পালন করা হয়। এরআগে উপজেলার নারায়ণপুর বানারপাড় গ্রাম থেকে হাজারো নারী-পুরুষ মিছিল সহকারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এসে মহাসড়কের পার্শ্বে মানববন্ধন কর্মসুচীতে যোগদান করে।

ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ মোস্তাক মিয়া, প্রাইমারী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক শামসুল হক, গুজিয়াম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জৈনউদ্দিন, নারী নেত্রী সালমা আক্তার।

বক্তারা ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোর নামে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে অবিলম্বে মুক্তি প্রদান এবং সাইনবোর্ড বাজারে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া মার্কেটের ৩০টি দোকানের মালামাল লুটেরাদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

গত সপ্তাহে (শুক্র ও শনিবার) গভীর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পার্শ্বে ত্রিশাল উপজেলার সাইনবোর্ড এলাকায় বিরোধপূর্ণ জমির একটি মার্কেটের ৩০টি দোকান ভাঙচুর ও মালামাল লুট করে নেয় প্রতিপক্ষরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।