দুর্গাপুরে ইউএনও‘র হস্তক্ষেপে ঘুষের টাকা ফেরত

দুর্গাপুর প্রতিনিধি: জেলার দুর্গাপুরে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে দুর্গাপুর সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামে কতিপয় দালাল চক্র সাধারণ গ্রাহকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ইউএনও‘র হস্তক্ষেপে ওই টাকা ফেরৎ দেয়া হয়। বুধবার সন্ধ্যায় উপস্থিত গ্রামবাসীর সামনে টাকা ফেরৎ দেন হাফেজ আব্দুল কাদির।

স্থানীয় পল্লীবিদ্যুৎ অফিস ও এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ দেয়ার নাম করে একটি মহল অনিয়ম-দুর্নীতির মাধ্যমে স্থানীয় গ্রাহকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরই অভিযোগে বুধবার সকালে ওই এলাকায় পল্লীবিদ্যুৎ এর আয়োজনে এক ‘উঠান বঠক’ অনুষ্ঠিত হলে সাধারণ গ্রাহকদেও আলোচনা বেরিয়ে আসে টাকা হাতিয়ে নেয়ার বিষয়। পরবর্তিতে ইউএনও ফারজানা খানম এর হস্তক্ষেপে ওই এলাকার হাফেজ আব্দুল কাদির কে উৎকোচ গ্রহনের অপরাধে মোবাইল কোর্টেও মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং ওইদিন রাত ৮ঘটিকার মধ্যে গ্রাহকদের টাকা ফেরৎ দিবেন মর্মে মোচালিকা আদায় করা হয়। এরই প্রেক্ষিতে বুধবার রাতে গ্রাহকদের টাকা আদায় করা হয়। এ সময় দুর্গাপুর জোনাল অফিস এর ডিজিএম মো. আবুল কালাম, এলাকা পরিচালক মো. জুয়েল মিয়া, মিটার পরিদর্শক মো. শাহজাজান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।