ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মৃত্যু

দেলোয়ার হোসেন,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সুফল (২৫) নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর এক অনুষ্ঠানে যাবার পথে ত্রিশাল নওধার বাইপাসমোড়ে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সাজ্জাদ হোসেন সুফল মঙ্গলবার বিকেলে মোটরবাইকে ত্রিশাল উপজেলা সদর থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে নওধার বাইপাস মোড় অতিক্রম করার পর আসপাডা অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। এতে সুফল গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার দ্রুত অবনতি হলে চিকিৎসকরা আইসিইউতে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার আগে তিনি মারা যান।

ত্রিশাল থানা পুলিশের উপপরিদর্শক আব্দুল কাইয়ুম জানান, পরিবারের ইচ্ছানুযায়ী মরদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে বুঝিয়ে দিয়েছেন। সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ পরীক্ষা শেষ করে ইন্টার্ণশীপ করছিলেন। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।