নেত্রকোণা বিআরটিএ-এর কালেকশন বুথ চালু করল এনআরবি কমার্শিয়াল ব্যাংক

বিশেষ প্রতিনিধি: গ্রাহকের সুবিধার্থে নেত্রকোণায় বিআরটিএ-এর কালেকশন বুথ চালু করল এনআরবি কমার্শিয়াল ব্যাংক। মঙ্গলবার বিকেলে নেত্রকোণা জেলা প্রশাসক ভবনে বিআরটিএ অফিস প্রাঙ্গণে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এ বুথের শুভ উদ্বোধন করেন নেত্রকোণা জেলা প্রশাসক মউনউল ইসলাম।
নেত্রকোণা বিআরটিএ কার্যালয়ের উদ্যোগে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) এসএম আশরাফুল আলম, নেত্রকোণা বিআরটিএ সার্কেলের সহকারী পরিচালক প্রকৌশলী মোবারক হোসেন, এনআরবি কমার্শিয়াল ব্যাংকের ঢাকা অফিসের এসিস্ট্যান্ট অফিসার রফিকুল ইসলাম, এনআরবি ব্যাংকের পুর্বধলা শাখার ভাইস প্রেসিডেন্ট নাহিদুর রহমান, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুুখ।
এসময় নেত্রকোণা বিআরটিএ সার্কেলের সহকারী পরিচালক প্রকৌশলী মোবারক হোসেন বলেন, এই বুথ উদ্বোধনের ফলে জেলা থেকে যারা ড্রাইভিং এবং গাড়ীর লাইসেন্সসহ অন্যান্য কাজে টাকা জমা দিতে গিয়ে দূরে যেতে হয়। তাদের সুবিধার্থে এই বুুথ উদ্বোধন হবার ফলে তাদের হয়রানি কমবে। এখানেই টাকা জমা দেয়ার সুবিধা পাবে। আর এজন্যই এনআরবি কমার্শিয়াল ব্যাংকের বুথ খোলা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।