আটপাড়ায় ঝালমুড়ির লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

আটপাড়া প্রতিনিধি: নেত্রকোণার আটপাড়ায় মাতৃহীন শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের শিকার শিশুটি শুনই ইউনিয়নের মুনসুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর মেধাবী ছাত্রী। তার বয়স ৮ বছর।
শিশুটির পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ইছাইল গ্রামের দুলাল মিয়ার ছেলে মো: সাদ্দাম হোসেন (৩৩) ঝালমুড়ি বিক্রেতা শিশুটিকে লোভ দেখিয়ে পাশ্ববর্তী রহমানের বাড়ির পিছনে জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির ডাক চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষণকারী দোকান ফেলে দৌড়ে পালিয়ে যায়।
সংবাদ পেয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জের দায়িত্বে এসআই আব্দুল কাদের সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
রোববার দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে আটপাড়া থানার এসআই আব্দুল কাদের জানান, শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির পিতা বাদী হয়ে অভিযোগ দায়ের করছে। লম্পট সাদ্দাম হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।