মোহনগঞ্জে হামলা ভাংচুর লুট নারীসহ আহত ১৫

মোহনগঞ্জ প্রতিনিধি: মোহনগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলায় নারী পুরুষসহ ১৫জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাঘান শিয়াধার ইউনিয়নের দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এদের মধ্যে এক কলেজ ছাত্রীও রয়েছে। আহত নয়জনকে মোহনগঞ্জ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অপর তিনজনের অবস্থা আজঙ্কাজনক হওয়ায় তাদেরকে ময়ময়সিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন, খোকন মিয়া (৪২), আ. ছাত্তার (৭৫), রাকিব (১৯), আছিয়া (৬৫), মঞ্জুরা (৫০), আখি আক্তার (২৫), শাহীনুরা (৪৫), রাবেয়া (৫৫) ও কলেজ ছাত্রী ইয়াসমিন আক্তারসহ (১৮) আরো অনেকে। এদের মধ্যে গুরুতর আহত আ. ছাত্তার, মঞ্জুরা ও শাহীনুরকে ময়ময়সিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়,এ ঘটনায় শনিবার সকালে ১৮ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। মামলার বাদী আবু তাহের জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমাদেরকে দীর্ঘদিন যাবৎ গৃহবন্দি করে রাখে একই গ্রামের জায়েদ রণুর নেতৃত্বে একদল সন্ত্রাসী।পরে শুক্রবার সন্ধ্যায় বাড়ির ভেতরে ঢুকে দেশিয় অস্ত্রদিয়ে অতর্কিত হামলা চালিয়ে পরিবারের সকলকে গুরুতর জখম করে। এ সময় তারা আতংক সৃষ্টি করে ভাংচুর ও লুটপাট চালায়। সন্ত্রাসীদের ভয়ে বাড়ির লোকজন ঘরের দরজা বন্ধ করে লুকিয়ে পড়লে, সন্ত্রাসীরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তাদের উপর হামলা চালায়। তাদের হামলা থেকে বাড়ির বৃদ্ধারাও রেহাই পায়নি। ঘটনার পর আহতদের এলাকাবাসী উদ্ধার করে মোহনগঞ্জ হাসপাতালে পাঠায়।
মোহনগঞ্জ থানার ওসি মো. শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় শনিবার বিকেলে থানায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।