প্রেমিকার বাড়িতে আটকা পড়ে কল ৯৯৯-এ

ময়মনসিংহ প্রতিনিধি: ৯৯৯-এ ফোন করে বাঁচার আকুতি জানিয়ে নিজেই ফেঁসে গেছেন রিয়াদ নামে এক তরুণ। বৃহস্পতিবার ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই তরুণ এক স্কুলছাত্রীকে অপহরণ করে জেলা সদরে নিয়ে যান। ছাত্রীর বাবা খবর পেয়ে তরুণকে খুঁজে বের করে নগরীর একটি বাসা থেকে মেয়েকে উদ্ধার করে দু’জনকে বাড়িতে আটকে রাখেন। সম্মান বাঁচাতে মেয়েকে বিয়ে করার জন্য ওই তরুণকে চাপ দেন বাবা। ওই চাপ থেকে মুক্তি পেতেই তরুণ ৯৯৯-এ ফোন করে আকুতি জানান।

এ ঘটনায় নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুর রহিম সুজন মেয়ের বাড়িতে গিয়ে রিয়াদকে উদ্ধার করেন। এ সময় ছাত্রীর পরিবার ছাত্রীর মানসম্মান ক্ষুণ্নের কথা জানালে দুজনকেই থানায় পাঠান ইউএনও।

থানার ওসি মনসুর আহম্মাদ জানান, ইউএনওর হস্তক্ষেপে দুজনকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।