নেত্রকোণায় বিএনপি’র নব-গঠিত কমিটির সদস্য সচিবকে নেতাকর্মীদের অভিনন্দন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা বিএনপি নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব, কেন্দ্রীয় বিএনপি কার্যনির্বাহী কমিটির সদস্য ড. রফিকুল ইসলাম হিলালী বৃহস্পতিবার বিকালে ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে আসলে জেলা বিএনপি ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন এবং তাকে অভিনন্দন জানান।
এ সময় আহবায়ক কমিটির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। বর্তমান সরকার ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জেল জুলুম হুলিয়া এবং অত্যাচার নির্যাতনের মাধ্যমে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখতে একের পর এক মিথ্যা মামলা ও ফরমায়েসী রায় দিয়ে খালেদা জিয়াকে করারুদ্ধ এবং তারেক রহমানকে দেশে আসতে দিচ্ছে না। তিনি বলেন, জেল জুলুম হুলিয়া এবং অত্যাচার নির্যাতন চালিয়ে বিএনপিকে ধ্বংস করা যাবে না। তিনি খালেদা জিয়াকে কারামুক্ত করতে দলীয় নেতাকর্মীদেরকে ইস্পাত কঠিন এক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন নব-গঠিত জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট মাহফুজুল হক, জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি শহীদুল্লাহ ইমরান, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, জেলা তাঁতী দলের সভাপতি আজিজুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল ও সাধারন সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ্ মুন্না, জাতীয়তাবাদী ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মাসুদ ও শরিফুল হাসান আরিফ এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।