আটপাড়ায় শিশু ধর্ষণের শিকার আটক-১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার আটপাড়ায় এক শিশুকে আখের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে। গত সোমবার দুপুরের এই ঘটনায় বুধবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবক মো: মিজানুর রহমান ওরফে নিকসনকে (২৫) পুলিশ গ্রেপ্তার করেছে। মিজানুর রহমান আটপাড়ার তেলিগাতি ইউনিয়নের বাসিন্দা।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, চার বছরের মা মরা ওই শিশুটিকে প্রতিবেশী মিজানুর রহমান আখ খাওয়ার প্রলোভন দেখিয়ে তাঁর নিজ বাড়ির শোবার ঘরে নিয়ে যান। পরে তিনি শিশুটিকে জোর ধর্ষণ করেন। এ সময় শিশুটির ডাক-চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে শিশুটিকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনার দুই দিন পর বুধবার সন্ধ্যায় শিশুর বাবা বাদী হয়ে মিজানুরকে এক মাত্র আসামি করে আটপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। অবশ্য মামলার আগে বুধবার বিকেলে খবর পেয়ে পুলিশ মিজানুরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।