উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে-প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের জনগনকে স্বাধীনতা এনে দিয়েছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জাতির জনকের স্বপ্ন ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী এবং সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই উন্নয়ন কর্মকান্ড থেকে নেত্রকোণা জেলা যেন কোন ভাবেই পিছিয়ে না পড়ে তার জন্য সরকারের গৃহীত সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সরকারের বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে আরো বেশী সততা, নিষ্টা, আন্তরিকতা ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। তিনি পবিত্র হজ্ব পালন শেষে নিজ এলাকায় ফিরে বুধবার দুপুরে নেত্রকোণা সদর উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদের হল রুমে উপজেলা পরিষদের সার্বিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে বিশেষ সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।
নেত্রকোণা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খানের সভাপতিত্বে সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেনের সঞ্চলনায় বিশেষ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমনা আল মজীদ, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম, রেড ক্রিসেন্টর সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহসান কবীর রিয়াদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, বাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, লক্ষীগঞ্জ ইউপি চেয়ারম্যান, এস এম শফিকুল কাদের সুজা, মদনপুর ইউপি চেয়ারম্যান ফরিদ হোসেন, মৌগাতী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আবুনীসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।