নেত্রকোণায় ভারতীয় নাগরিকসহ ছয় মাদক বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার : নেত্রকোণা ডিবি পুলিশ ভারতীয় নাগরিক সহ ছয় জনকে ইয়াবাসহ আটক করেছে। এসময় তাদের দেহ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। শনিবার বিকেলে এ ব্যাপারে মামলা রুজু ও প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ডিবির ওসি মো. শাহ্‌নুর এ আলম।

তিনি বলেন, শনিবার দুপুর ১টার দিকে এসআই উত্তম ও তার টিম জেলার কলমাকান্দা উপজেলার ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কাঁচা রাস্তায় ভারতীয় নাগরিক সুসমে এম সাংমাকে ৩০০ পিস ইয়াবা সহ আটক করে।তার পিতার নাম পেসথ আর সাংমা এবং সে পার্শ্ববর্তী দেশ ভারতের বাঘমারা জেলার রংরা থানাধীন দাম্বুক রাবার গিট্রিন গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো বলেন, শুক্রবার দিবাগত রাতে ডিবির এসআই শরিফুল নেতৃত্বে আরেকটি টিম মোহনগঞ্জ উপজেলায় দু’টি পৃথক অভিযান চালিয়ে পাঁচ জনকে ৫০ পিস ইয়াবা সহ আটক করেছে। রাত সাড়ে ১০টার দিকে বাত্তারগতি এলাকা হতে ৪০ পিস ইয়াবা সহ

বাহাম গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে মো. শাহিন আলম (২০), বাড়ইচিরা গ্রামের মো. আ. হকের ছেলে রিয়াজ হাসান বাবু (২১) ও দক্ষিণ দৌলতপুর গ্রামের তুষার রঞ্জন দাস ওরফে রিপনকে আটক করা হয়। পরে দক্ষিণ দৌলতপুর এলাকায় আরেকটি অভিযান চালিয়ে হানবীর গ্রামের মো.আলমাছ মিয়ার ছেলে মো. মিলন মিয়া (২০) ও বসন্তিয়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে মো. আলী নুরকে (২৩) ১০ পিস ইয়াবা সহ আটক করা হয়েছে।

মোহনগঞ্জ উপজেলার ওই পাঁচ জনকে গ্রেফতার দেখিয়ে মাদক আইনের পৃথক পৃথক
মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন নেত্রকোণার ডিবির ওসি মো. শাহ্ নুর এ আলম।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।