নেত্রকোণার মালনীতে বৃদ্ধাশ্রম কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিশেষ প্রতিনিধি: জাতীয় তরুণ সংঘের উদ্যোগে নেত্রকোণা জেলা শহরের মালনী এলাকায় মনোরম পরিবেশে অসহায় বৃদ্ধদের জন্য জাতীয় তরুণ সংঘ অক্ররমনি বৃদ্ধাশ্রম কেন্দ্র প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বৃদ্ধাশ্রম কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। পরে দেশ ও জাতির সুখ শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় তরুণ সংঘের এডভোকেট নূর উদ্দিন নয়ন, এডভোকেট ফরিদুজ্জামান, আজিজুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
নেত্রকোণা সরকারী কলেজের সাবেক ভি পি, বিশিষ্ট ব্যবসায়ী, অক্ররমনি বৃদ্ধাশ্রম কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি দেব শংকর সাহা রায় দেবু সাংবাদিকদের জানান, আমি দীর্ঘদিন যাবৎ নেত্রকোনায় একটি বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। অবশেষে মালনী এলাকার ৫ শতাংশ জমিতে এই কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়েছি। যারা বৃদ্ধ বয়সে সন্তান সন্ততিদের কাছে থাকার স্থান পান না, সেই সমস্ত অসহায় বৃদ্ধ বৃদ্ধাদেরকে এই আশ্রমে থাকার ও দেখ ভাল করার সুযোগ দেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।