খালিয়াজুরীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করেছে খালিয়াজুরী থানার পুলিশ।
উপজেলার মেন্দিপুর ইউনিয়নের খলাপাড়া গ্রামে রবিবার( ২৪ মে)সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আটক কিশোরের নাম সঞ্জয় চন্দ্র দাস (১৫)। সে ওই গ্রামের অবিনাশ দাসের ছেলে।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এটিএম মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার মেন্দিপুর ইউনিয়নের খলাপাড়া গ্রামের একই পাড়াতে শিশুটির পরিবার ও সঞ্জয় চন্দ্র দাসরা বসবাস করে। গত বরিবার সন্ধ্যায় সঞ্জয় চন্দ্র দাস মেয়েটিকে একটি শুকনো খরের গাদার আড়ালে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি ঘরে ফিরে তার মা- বাবাকে জানালে রাতেই তাকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ধর্ষণের পর মেয়েটির মারাত্মক রক্তক্ষরণ হয়। খালিয়াজুরী থানা পুলিশ ওই রাতেই ধর্ষক সঞ্জয় চন্দ্র দাস (১৫)কে আটক করে। এ ঘটনায় খালিয়াজুরী থানায় শিশু ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।