নেত্রকোণা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত

বিশেষ প্রতিনিধি:

নেত্রকোণা জেলা বিএনপির ৬৭ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আনোয়ারুল হককে আহ্বায়ক ও রফিকুল ইসলাম হিলালীকে সদস্য সচিব করা হয়।
মো. আনোয়ারুল হক সদ্য সাবেক জেলা কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট অর্থোপেডিকস চিকিৎসক। আর রফিকুল ইসলাম হিলালী কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও কেন্দুয়া উুপজেলা বিএনপির সভাপতি। আনোয়ারুল ও রফিকুল উভয়েই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যথাক্রমে নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে প্রতিদ্বদ্বিতা করেন।
মঙ্গলবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আহ্বায়ক কমিটি অনুমোদনের বিষয়টি নেত্রকোণা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হক নিশ্চিত করেছেন।

মো. আনোয়ারুল হক জানান, ৬৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে ৬ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। ১ নম্বর যুগ্মআহ্বায়ক মাহফুজুল হক। কমিটির অন্য যুগ্ম আহ্বায়কেরা হলেন মুজিবুর রহমান খান, আমিনুল ইসলাম খান, তাজেজুল ইসলাম ফারাস সুজাত, বজলুর রহমান পাঠান ও এসএম মনিরুজ্জামান দুদু।
সদস্যদের মধ্যে অন্যতম হলেন, আশরাফ উদ্দিন খান, নুরুজ্জামান নুরু, আবু তাহের তালুকদার, আব্দুল মান্নান তালুকদার প্রমুখ।
জেলা বিএনপি সূত্রে জানা গেছে, গত ২০১৪ সালের ২৫ অক্টোবর নেত্রকোণা জেলা বিএনপির সম্মেলন হয়। এতে কাউন্সিলরদের ভোটে মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খানকে সভাপতি, আনোয়ারুল হককে সাধারণ সম্পাদক ও এসএম মনিরুজ্জামান দুদুকে সাংগঠনিক সম্পাদক নির্বাচন করা হয়। এর দুই বছর পর ২০১৬ সালের ৮ মার্চ কেন্দ্রীয় কমিটি ১৯৩ সদস্যবিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।