নেত্রকোণায় ডেঙ্গু সচেতনতায় জনযাত্রা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় এ্যাডিস মশা নিধন ও পরিবেশ পরিস্কার পরিচ্ছনতা রেখে ডেঙ্গু মুক্ত থাকতে সাংবাদিক সমিতি, জনউদ্যোগ ও প্রেসক্লাবের উদ্যোগে সচেতনতামূলক জনযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে নেত্রকোণা জেলা প্রেসক্লাব প্রাঙ্গন থেকে জনযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) এস এম আশরাফুল আলম, পৌর সভার প্যানেল মেয়র আমির বাশার, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি খন্দকার আনিছুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি হায়দার জাহান চৌধুরী, টিম নৌকার সভাপতি আজাহারুল ইসলাম অরুণ, এবং জনউদ্যোগ ফেলো সিনিয়র সাংবাদিক শ্যামলেন্দু পাল।এসময় উপস্থিত ছিলেন আরজেএফ এর সভাপতি দিলওয়ার খান, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সোবায়েল আহমেদ খান প্রমুখ। জনযাত্রায় সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।