ময়মনসিংহে ৩ দফা দাবিতে বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন এর স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ : দেশের অধ:স্তন আদালতে কর্মরত কর্মচারিগণকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারি হিসেবে অর্ন্তভুক্ত করাসহ ৩ দফা দাবিতে স্মারকলিপি দিয়েছেন বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ হেলাল উদ্দিনের মাধ্যমে স্মারকলিপি দেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব বরাবর। স্মারকলিপিতে উল্লেখ করা হয়, (১)দেশের অধ:স্তন আদালতে কর্মরত কর্মচারিগণকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারি হিসেবে অর্ন্তভুক্ত এবং বিচারকগণের ন্যায় সহায়ক কর্মচারিদের বেতন ও ভাতা প্রদান (২) সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যৈষ্ঠতার ক্রমানুসারে প্রতি ৫ বছর অন্তর অন্তর স্বয়ংক্রিয়ভাবে পদোন্নতি ও উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা (৩) পদোন্নতির সুযোগ রেখে অধ:স্তন আদালতের কর্মচারিদের জন্য এক ও অভিন্ন নিয়োগ বিধি প্রণয়ন।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন এর ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আব্দুল হেলিম, সাধারণ সম্পাদক নাজমুস সাদিক, সাংগঠনিক সম্পাদক আলমগীর শাহাদাৎ, সিজেএম আদালতের নাজির তৌহিদুল ইসলাম, কম্পিউটার অপারেটর শফিকুল ইসলাম, স্টেনোগ্রাফার মোহাম্মদ জাহিদুল ইসলাম, জুডিশিয়াল পেশকার মো. রোকনুজ্জামান খান এবং জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারি মজিবুর রহমানসহ আদালতের ২ শতাধিক কর্মচারি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।