নেত্রকোণায় মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ শুরু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে শনিবার সপ্তাহব্যাপী মশক নিধন ও পরিছন্নতা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বিকেলে নেত্রকোণা পৌরসভার সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালীতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ গোলাম রসূল তালুকদার, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার,প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখ, পৌর প্রকৌশলী কাজী নুরননবী প্রমুখ।
এসময় পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান জানান, পৌর শহরের প্রতিটি মহল্লায় পর্যাক্রমে মশক নিধন অভিযান চালানো হবে। সবাইকে সচেতন হয়ে ডেংগু প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
র‌্যালী শেষে জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, এডিস মশা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। নিজের বাড়িঘরের আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। এবং কারো ডেংগু হলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।