‘সন্দেহ হলে পুলিশে দিন গুজব ছড়ালে ডিজিটাল আইনে মামলা’-অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম

বিশেষ প্রতিনিধি: ছেলে ধরা, পদ্মা সেতু নিয়ে গুজব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের অপ-প্রচার এবং মাদকের অপ-ব্যবহার সম্পর্কে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে সচেতনা সৃষ্টির লক্ষ্যে নেত্রকোণা জেলা পুলিশের উদ্যোগে রবিবার সকাল ১১টায় নেত্রকোণা সরকারী মহিলা কলেজে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোণা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় জনসচেতনতা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) এস এম আশরাফুল আলম। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কাজী ফারুক হোসেন, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, কলেজের সহকারী অধ্যাপক ও শিক্ষক নেতা কামরুল হাসান, নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েল ও শিক্ষার্থী প্রিমু আক্তার প্রমুখ। গত কয়েকদিন ধরেই জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মসজিদ, মন্দির, গীর্জা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে ধরা ও পদ্মা সেতুতে মাথা নিয়ে গুজবের ব্যাপারে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হচ্ছে।
সভায় এস এম আশরাফুল আলম বলেন, ছেলে ধরা সন্দেহ হলে, পুলিশে দিন। ছেলে ধরা গুজব ছড়ালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে। একশ্রেণীর দুস্কৃতিকারীরা এধরণের গুজব ছড়াচ্ছে। নেত্রকোণার সজিব হত্যার ঘটনা একটি বিচ্ছিন্ন ঘটনা। এক মাদকসেবী প্রতিবেশি সজীবকে হত্যা করেছে। ছেলে ধরা ও পদ্মা সেতু নিয়ে গুজবে কান না দেয়ার জন্য ছাত্রী শিক্ষক ও অভিভাবকদের প্রতি বিশেষ অনুরোধ জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।