নেত্রকোণায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগ নেতা সোবায়েলের ত্রাণ বিতরণ

সৈয়দ আল রাকিব: নেত্রকোণা ২ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নির্দেশে এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজুয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এর সিন্ধান্তমতে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান নেত্রকোণার দুর্গাপুর উপজেলার বিভিন্ন গ্রামে অসহায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন । এসময় সোবায়েল আহম্মেদ খান জানান, গোলাম রাব্বানী নির্দেশে ও আমার নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিমন্ত্রী (মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়) বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু‌র নেতৃত্বে বন্যায় কবলিত এই অসহায় পরিবারের মাঝে কিছুটা সাহায্য করতে পেরেছি বলে খুবই ভালো লাগছে।।প্রকৃতপক্ষে অসহায়দের পাশে দাঁড়াতে পেরে আমি তথা নেত্রকোণা জেলা ছাত্রলীগ অনেক ভালো একটি কাজ করতে পেরেছে।। সকলেরই উচিত বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর। ত্রাণ বিতরণ কালেএলাকাবাসীর পক্ষ থেকে ফজলুল হক ইউ.পি সদস্য উপস্থিত ছিলেন।


অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের (সহ্ সভাপতি) মেহেদী হাসান মুন্না, সাইফুল ইসলাম শুভ্র, মোঃ ইব্রাহীম, ওবায়দুর রহমান মুন্না, পিয়াস মাহমুদ, লুৎফর হাসান, তরিকুল ইসলাম, শেখ সারোয়ার সুমন,রফিকুল ইসলাম রুবেল, আবীর মিঠুন,জাকির হোসেন, সৈয়দ আল রাকিব, তানভীর হাসান বাঁধন, জাহিদ হাসান প্রান্ত, জাহিদুল হাসান ঝিকু (শাহ্ আলম, সাইনুল হক তুহিন, আলম শিকদার, সাইফুল ইসলাম লালন প্রমুখ।
এসময় দুইশত অসহায় পরিবারের মাঝে চাল,চিড়া,বিস্কিট,কেক  দেয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।