নেত্রকোণায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে দাদী নাতিসহ তিন জনের মৃত্যু

 বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় শিয়ালের কাছ থেকে হাঁস-মুরগী বাঁচাতে খামারে বৈদ্যুতিক সংযোগ দিয়ে তৈরি করা ফাঁদের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদী ও নাতির করুণ মৃত্যু হয়েছে। এছাড়া জেলার কেন্দুয়ায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে এক জেলের মৃত্যু হয়েছে ।

শনিবার রাতে নেত্রকোণা সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামে এই ঘটনা হয়েছে। বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃতরা হচ্ছেন-বলনিয়া গ্রামের নজরুল পইসলামের স্ত্রী শরীফা আক্তার (৪৮) ও তার ছেলে নাজিম উদ্দিনের শিশু পুত্র আরমান হোসেন (৮) । মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, বাড়িতে একটি ছোট ঘরে খামার তৈরী করে হাসঁ,মুরগী পালন করতো পরিবারটি। শিয়ালসহ কিছু বন্যপ্রাণী প্রায়ই হানা দিয়ে খামারের হাঁস, মুরগী খেয়ে ফেলতো। এ থেকে হাঁস, মুরগী বাঁচাতে খামারের চারদিকে বিদ্যুতায়িত করে ফাঁদ করে রাখা হয়। রাতে খোয়ারে হাঁস-মুরগি ঠিকঠাক আছে কি-না, দেখতে গেলে অসাবধানতায় শিশু আরমানের শরীরে ওই ফাঁদের বৈদ্যুতিক তারের স্পর্শ লেগে যায় । এ সময় তাকে বাঁচাতে গিয়ে দাদীও গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে দ্রুত নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।