বন্যার্তদের জন্য সব রকম সহায়তার ব্যবস্থা গ্রহণ করেছে সরকার-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, পানি কমার সাথে সাথে দেশের সার্বিক বন্যা পরিস্থিতিরও উন্নতি হচ্ছে। সরকার বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ বরাদ্দ করেছেন এবং তা বিতরণ ও করা হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের সব রকম সহায়তাও করা হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের পুনর্বসনেরও ব্যবস্থাও নেয়া হচ্ছে।
শুক্রবার দুপুরে নেত্রকোণার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নে (নিজ নির্বাচনী এলাকা) বন্যা পরিস্থিতি পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের পর ফকিরের বাজার চল্লিশ কাহনিয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে স্থানীয় ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আরো বলেন, “বন্যায় ক্ষতিগ্রস্ত সকলের পাশেই সরকার আছে। জননেত্রী শেখ হাসিনার সরকার একজন মানুষকেও অসহায় অবস্থায় থাকতে দেবে না। আমরা যেকোন মূল্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম এবং জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, বারহাট্টা থানার ওসি মোঃ বদরুল আলম, বারহাট্টা সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু, চিরাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।