নেত্রকোণায় বন্যা কবলিত মানুষের মাঝে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।
নেত্রকোণা সদর ও বারহাট্টা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যা কবলিত ক্টষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে প্রতিমন্ত্রী সহস্রাধিক মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট, খাবার পানি, খাবার স্যালাইন ও নগদ অর্থ বিতরণ করেন।
এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইফতেখার উদ্দিন মাসুদ,মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুনেছা আশরাফ দীনা,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক ধর গুপ্ত,দফতর সম্পাদক মাজারুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী কামাল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মজিবুল আলম হীরা,সদস্য নজরুল ইসলাম ফকির,বাসেত খসরু, উপজলা আওয়ালীগের সভাপতি আতাউর রহমান মানিক,সম্পাদক হাফিজুর রহমান খান, পৌর আওয়ামীলীগের সভাপতি অর্পিতা খানম সুমি, সম্পাদক টিটু দত্তসহ যুবলীগ, ছাত্রলীগ, ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।