দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

স্টাফ রির্পোটার: নেত্রকাণার দুর্গাপুরের ট্রাকের ধাক্কায় নামে সোহাগ মিয়া(৬) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সকালে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের কৃষ্ণেচর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু ওই উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৃষ্ণেচর এলাকার হেনু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সোহাগ মিয়া বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের কৃষ্ণেচর এলাকায় রাস্তা পার হচ্ছিলো। ওই সময় দুর্গাপুরের দিকে আসা দ্রুতগামী একটি বালিবাহী ট্রাক সোহাগ মিয়া ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শিশু সোহাগ নিহত হয়। পরে স্থানীয় উত্তেজিত জনতা ওই গাড়ি ভাংচুর করে রাস্তায় টায়ার জ্বালিয়ে গাড়ি সড়কে চলাচল বন্ধ করে দেয়। এরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।