খালিয়াজুরীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে সাদেক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নে শারীরিক ও বাক প্রতিবন্ধী এক শিশুর ধর্ষণের ঘটনায় পুলিশ সোমবার সকালে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে খালিয়াজুরী থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার (১৪ জুলাই) দিবাগত রাতে রানীচাপুর গ্রামের এক প্রতিবন্ধী শিশুকে (১০) একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে একই গ্রামের সাদেক নামের এক কিশোর। এ ঘটনায় সোমবার (১৫ জুলাই) সকালে শিশুটির মা বাদী হয়ে খালিয়াজুরী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা লেপসিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল কাইয়ুম রানীচাপুর গ্রামের ইমান আলীর ছেলে ধর্ষক সাদেক (১৯) কে গ্রেফতার করেছেন। এ বিষয়ে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এটিএম মাহমুদুল হক জানান গ্রেফতারকৃত ধর্ষককে নেত্রকোণার আদালতে এবং ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।