নেত্রকোণায় মাটি চাপা দেয়া অটোরিকশা চালকের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার সদর উপজেলার চল্লিশা ইউনিয়নে মাটিচাপা দেয়া অবস্থায় আব্দুল সোবহান (৫৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল পৌনে ৫ টায় ইউনিয়নের চন্দ্রাবতী খিলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের মৃত সমশের আলীর ছেলে।
নেত্রকোণা সদরের চল্লিশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির এ তথ্য নিশ্চিত করে
জানান, সোবহান শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি। পরে বাড়ির কাছের ফসলি জমির একটি খালি উঁচু ভিটায় মাটির নিচে পোতা অবস্থায় সোবহানের মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত সোবহান অটোরিকশা চালানো থেকে শুরু করে যখন যে কাজ পেতেন তাই করতেন। এ যাবৎ তিনি সাতটি বিয়ে করেছেন। সোবহান মাদকাসক্ত ছিলেন বলেও জানান ইউনিয়ন চেয়ারম্যান।
নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নাজমুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ কর্মকর্তারা জানান, হত্যার রহস্য উন্মোচন করে জড়িতদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।