কেন্দুয়ায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

বিশেষ প্রতিনিধি: মাদ্রাসার শিশু শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ (মুহ্তামিম)কে আটক করেছে কেন্দুয়া থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৯টার দিকে নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলা সদরের বাদে আঠারবাড়ী মা হওয়া (আঃ) কওমী মহিলা মাদ্রাসায়।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মাওলানা আবুল খায়ের বেলালী স্থানীয় শিক্ষানুরাগীদের সহায়তায় ২০১৫ সালে অত্র মাদ্রাসা প্রতিষ্ঠা করে অধ্যক্ষের (মুহ্তামিমের ) দায়িত্ব পালন করে আসছিলেন। শুক্রবার সকাল ৯টার দিকে মাদ্রাসার মুহতামিম শিশু শ্রেণির শিক্ষার্থীকে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির আর্ত-চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা ছুটে এসে অধ্যক্ষকে (মুহতামিমকে) হাতে নাতে ধরে ফেলে। পরে স্থানীয় লোকজন মুহতামিমকে গণধোলাই দেয়ার সময় খবর পেয়ে পুলিশ অভিযুক্ত মুহতামিমকে আটক করে থানায় নিয়ে আসে।


এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসার ওই অধ্যক্ষকে (মুহতামিম) আটকের কথা স্বীকার করে বলেন, এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।