যানজট নিরসনে নেত্রকোণা ছাত্রলীগের মানববন্ধন স্মারকলিপি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা শহরে যানজট নিরসন ও সড়ক দুঘর্টনা রোধকল্পে ইজিবাইকের সংখ্যা কমানো এবং ডান পাশ দিয়ে যাত্রী উঠা-নামা বন্ধে কার্যকর পদক্ষেপ নেয়ার দাবীতে মানববন্ধন করেছে নেত্রকোণা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের নেতৃত্বে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন চলাকালে জেলা শহরে যানজট নিরসন ও সড়ক দুঘর্টনা রোধকল্পে ইজিবাইকের সংখ্যা কমানো এবং ডান পাশ দিয়ে যাত্রী উঠা-নামা বন্ধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌর কর্তৃপক্ষকে কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান, সহ-সভাপতি মেহেদী হাসান মুন্না, সদস্য সাইফুল ইসলাম খান শুভ্র, সদস্য মোঃ ইব্রাহিম, তন্ময় তলাপত্র, আক্তারুজ্জামান খান টনি, শেখ মোহাম্মদ পিয়াস, ওবায়দুর রহমান মুন্না, লুৎফুর রহমান, সহ সম্পাদক সৈয়দ আল রাকিব, আবির মিঠুন, মোঃ লালন, সৈকত, প্রান্ত, বাঁধন, ধ্রুব, তাকবির ও জিকু প্রমুখ।
পরে ছাত্রলীগ নেতৃবৃন্দ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌরসভার মেয়রের বরাবরে স্মারকলিপি প্রদান করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।