নেত্রকোণায় ট্রাক চাপায় ফিড মিলের মালিক নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার আনন্দ বাজার এলাকায় এলজিইডি অফিসের সামনের সড়কে ট্রাক চাপায় তারেক আহমেদ সুমন (৪২) নামের এক ব্যক্তিনিহত হয়েছেন। তিনি সততা ফিড মিলের মালিক। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় জেলা শহরের এলজিইডির সামনের সড়কে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলার সুনই গ্রামের বাসিন্দা সুমন নেত্রকোণার শহরের পাটপট্টি এলাকায় থাকতেন। সদর উপজেলার সাকুয়া এলাকায় সততা ফিড মিলের মালিক তিনি। ওই সময় ব্যাবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে মোটর সাইকেলের পিছনে বসেছিলেন। এসময় পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে চালক ছিটকে পড়ে গেলেও সুমনের ওপর দিয়ে ট্রাকটি চলে যাওয়ায় তিনি গুরতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শ্যামগঞ্জ নামক স্থানে পৌঁছাতেই তিনি মারা যান।
এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। চালককে আটক করা যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।