কেন্দুয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের ঘটনায় ১জন গ্রেফতার

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া সান্দিকোনা স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের দায়ে মঙ্গলবার (২ জুলাই) রাতে কেন্দুয়া থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আলতু নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানার এসআই তারেক মাসুদ সাংবাদিকদের জনান, কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কেরাদিঘি গ্রামের আবুল হাশেমের মেয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে শনিবার (২৯ জুন) স্কুলে যাওয়ার পথে সাহিতপুর এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায় সান্দিকোনা ইউনিয়নের পেরীগ্রামের আব্দুল মন্নাফ ওরফে রুইতনের ছেলে সোহেল মিয়া (২৮) ও তার সহযোগীরা।

পরে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার (২ জুলাই) গভীর রাতে সান্দিকোনা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়ি থেকে ভিক্টিম ওই ছাত্রীকে উদ্ধার করে। বুধবার (৩ জুলাই) নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ ও আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন।

এ মামলার ৩ নং আসামী আলতু মিয়া নামে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষেণর মামলার বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় সহযোগীতাকারী ধর্ষকের ভাই আলতু মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যহত আছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।