কেন্দুয়ায় সাংবাদিককে পিটিয়ে হাড় ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা: উল্টো জিডি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় দুর্বৃত্তরা পিটিয়ে স্থানীয় এক সাংবাদিককে গুরুতর আহত করেছে। দুর্বৃত্তদের পিটুনিতে সাংবাদিক আয়নাল হকের বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে। সাংবাদিক আয়নাল হক দৈনিক ইত্তেফাকের সাবেক কেন্দুয়া উপজেলা প্রতিনিধি ছিলেন। বর্তমানে তিনি স্থানীয়ভাবে দৈনিক নেত্রকোণা ডটকম নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আহত সাংবাদিক আয়নাল হক জানান, গত ২১ জুন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে তার পত্রিকায় “ কেন্দুয়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া” শিরোনামের একটি সংবাদ প্রকাশ করেন। এই সংবাদ ছাপার পর থেকে দুর্বৃত্তরা তাকে হুমকি দিয়ে আসছিলেন। এরই জের ধরে রবিবার দুপুরে কেন্দুয়া প্রেসক্লাবে আসার পথে পৌর ভবনের সামনে পাঁচ ছয়জন তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় লোহার রড দিয়ে তাকে বেধরক পিটায়। পিটুনিতে তার বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে জানান তিনি। কোমরে ও শরীরের বিভিন্ন স্থানেও মারাত্মক ভাবে আহত করে। তিনি আরো জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্যে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে বাম পায়ে প্লাষ্টারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, এ রকম একটি ঘটনা শুনেছি। এ নিয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। তবে সাংবাদিক আয়নাল হকের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। তবে কি অভিযোগে জিডি করা হয়েছে তা তিনি এড়িয়ে গেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।