কেন্দুয়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

কেন্দুয়া প্রতিনিধি: প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২১ জুন) বিকালে কেন্দুয়া পৌর শহরের ওয়াশেরপুর এলাকায় মডেল মসজিদ কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন, নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। পরে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, কেন্দুয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আসাদুল হক ভূইয়া, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জসিন উদ্দিন ভূইয়া ও মডেল মসজিদের জন্য জমিদাতা খায়রুল ইসলাম খান প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।