মোহনগঞ্জে কোচিং এর বেতন না দেয়ায় শিক্ষার্থীকে বেত্রঘাত

মোহনগঞ্জ প্রতিনিধি: নেত্রকোণার মোহনগঞ্জে কোচিং এর বেতন পরিশোধ করতে না পারায় শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ।
স্থানীয়রা জানায়, মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ইব্রাহিম ইসলাম আবিরকে মোহনগঞ্জ গ্রীণ কোচিং একাডেমির শিক্ষক আতিকুর রহমান রাকিব বুধবার রাতে কোচিংয়ের বেতন দেরিতে দেওয়ার অপরাধে কোচিং চলাকালিন সময়ে বেধড়ক পিটিয়ে আহত করে। ওই সময় আবির জ্ঞান হারিয়ে ফেললে তাকে গুরুতর অবস্থায় মোহনগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। কোচিং এর শিক্ষক রাকিব মোহনগঞ্জ উপজেলার মাইলোড়া গ্রামের আব্দুল আজিজ মাষ্টারের ছেলে।
ওই শিক্ষার্থীর বাবা সাতুর গ্রামের আয়াতুল জানান, আবির হাত-পা নাড়াতে পারছে না সারা শরীরে ব্যাথায় কাতরাচ্ছে, তার শরীরে অর্ধশত বেত্রাঘাত করে জখম করেছে। এ বিষয়ে তিনি মোহনগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করছেন বলেও জানান।
মোহনগঞ্জ থানার ওসি মো. শওকত আলী জানান, শিশু নির্যাতনের অভিযোগে শিক্ষক রাকিবকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।