৭১০ কোটি টাকা বরাদ্দ : কেন্দুয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

কেন্দুয়া প্রতিনিধি: জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) এক সভায় নেত্রকোণা থেকে কেন্দুয়া-আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
বুধবার (১৯ জুন) বিকালে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া এলাকার উকিলবাড়ি থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাকির হাসান প্রমুখ।
সমাবেশ শেষে আওয়ামী লীগ নেতা আসাদুল হক ভূইয়া স্থানীয় সাংবাদিকদের জানান, এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে এবং বর্তমান এমপি অসীম কুমার উকিলের আপ্রাণ প্রচেষ্টায় গত মঙ্গলবার (১৮ জুন) অনুষ্ঠিত একনেক সভায় মাননীয় প্রধানমন্ত্রী নেত্রকোনা থেকে কেন্দুয়া-আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন করেন। সড়কটির দু’পাশের জমি অধিগ্রহণ শেষে শুরু হবে মহাসড়ক উন্নয়ন কাজ।
এ বিষয়ে নেত্রকোণা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তফরদারের সাথে কথা হলে তিনি একনেক সভায় এ মহাসড়ক উন্নয়নের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।