সোহেল তাজের ভাগ্নে সৌরভকে ময়মনসিংহ থেকে উদ্ধার

দেলায়ার হোসেন,ময়মনসিংহ: নিখোঁজের ১১ দিন পর সন্ধান মিলেছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভ ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার হয়।

পুলিশ জানায়, গতকাল গভীর রাতে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার জামিল রাইস মিলে কে বা কারা ফেলে যায় তাকে। স্থানীয়রা জানানোর পর ময়মনসিংহ জেলা পুলিশ সৌরভকে উদ্ধার করে। এঘটানয় ভোরেই ফেসবুকে লাইভে আসেন সোহেল তাজ জানান ভাগ্নের উদ্ধারের খবর।

গত ৯ জুন চাকরি দেয়ার কথা বলে, চট্টগ্রামের পাঁচলাইশ এলাকা থেকে কে বা কারা ডেকে নিয়ে যায় সৌরভকে। সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সন্ধ্যা ৭টা ৪ মিনিটে ঐ এলাকায় ছিলো সৌরভ। এরপর থেকে আর খোঁজ মিলছিল না তার। বন্ধ ছিল সৌরভের সেলফোনও। এদিকে, ফেসবুক লাইভে ভাগ্নে সৌরভকে উদ্ধারের খবর জানান সোহেল তাজ। ঘোষনা দেন নিজে তদন্তে নামার। সৃষ্টি হয় চাঞ্চল্য।
১০ জুন চট্টগ্রাম পাঁচলাইশ মডেল থানায় একটি জিডি করে সৌরভের পরিবার। এরপর থেকেই খোজ চলতে থাকে সৌরভের। এরই মধ্যে আজ ভোরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় একটি রাইস মিলের সামনের সড়কে কে বা কারা ফেলে যায় তাকে। স্থানীয়দের সহযোগীতায়  পরিবারের সাথে যোগাযোগ করে সৌরভ। ভোর ৫ টা ২৭ মিনিটে বোনের কাছ থেকে ভাগ্নের খোজের খবর পান সোহেল তাজ। ফেসবুক লাইভে উদ্ধারের ঘটনার জানান দেন তিনি।

সারে পাচটার দিকে এন্টি টেরিরিজম ইউনিট ময়মনসিংহ পুলিশ সুপারকে ফোন করে সৌরভের অবস্থান জানায়।
জেলা পুলিশসুপার ঘটনাস্থলে যান এবং তাকে উদ্ধার করেন।

এর পর সৌরভকে নিরাপ্তা দিয়ে ঢাকায় নেয়া হয়। শারীরিক ভাবে সে সুস্থ আছে বলে জানা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।