পূর্বধলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তার যোগদান

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ২০ জুন বৃহস্পতিবার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন উম্মে কুলসুম।
এর আগে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসেবে নিয়োজিত ছিলেন।
এদিকে পূর্বধলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে শেরপুরে যোগদান করেন।
উম্মে কুলসুম ১৯৮৭ সালের ২৫ মে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বাদেকল মহনা গ্রামে জন্ম গ্রহন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগে ২০১২ সালে শিক্ষা জীবন শেষ করে ওই বছরই ৩০তম বিসিএস ক্যাডার সার্ভিসে উত্তীর্ণ হয়ে সিলেটের হবিগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে কর্মজীবন শুরু করেন।
পরে ২০১৬ সালে তিনি নেত্রকোণার পূর্বধলায় সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে কিছু দিন পর চট্রগ্রামের রাঙ্গুনিয়ায় সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন।
২০১৭-১৮ সালে তিনি ময়মনসিংহ বিভাগীয় কর্মচারী কল্যাণ বোর্ডের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।
নবগত উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম স্থানীয় সাংবাদিকদের জানান, তিনি সকলের সহযোগিতায় উপজেলার সার্বিক উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।