পূর্বধলায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

পূর্বধলা প্রতিনিধি : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে স্থগিত হয়ে যাওয়া নেত্রকোণার পূর্বধলা উপজেলা নির্বাচন মঙ্গলবার সকাল নয়টা থেকে উৎসব মুখর ও কড়া নিরপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন নৌকা প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলা পরিষদের ফলাফল কক্ষ থেকে এ ফল ঘোষণা করা হয়।
বিজয়ী নৌকা প্রতীকের প্রাপ্তভোট ৫৭ হাজার ৭৫৮। তার নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মাছুদ আলম তালুকদার টিপু পেয়েছেন ৩৪ হাজার ২৪৭ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে শেখ রাজু আহমেদ (চশমা প্রতীক) ২৩ হাজার ৩৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (তালা প্রতীক) নূরুল আমিন খান পাঠান সওকত পেয়েছেন ২২ হাজার ৬২৩ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুমী আকন্দ (কলসী) ২৭ হাজার ২৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনি কর্মকার (হাঁস প্রতীক) পেয়েছেন ২৪ হাজার ১৭২ ভোট।
উল্লেখ্য এ উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন দুইজন,ভাইস-চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন ।
উপজেলার ১১টি ইউনিয়নের ৭৪টি কেন্দ্রে ভোটার ছিল ২ লাখ ২৪ হাজার ৫শ ৫৮ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৪ হাজার ২শ ৫৬ জন আর মহিলা ভোটার ১ লাখ ১০ হাজার ২শ ৮৩ জন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।