জামালগঞ্জে নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের হ্যাটট্রিক জয়

সুনামগঞ্জ প্রতিনিধি: প্রথমধাপে স্থগিত হওয়া সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে তৃতীয় বারেরমত আওয়ামী লীগ (নৌকা ) প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ বিজয়ী হলেন।
উল্ল্রেখ, গত ১০ মার্চ এ উপজেলায় প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইনশুংখলা পরিস্থিতি অনুকুলে না থাকার অভিযোগে তা স্থগিত করে দেয় নির্বাচন কমিশন (ইসি)।
ফের মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
প্রাপ্ত ভোটের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল করিম শামীমকে ২ হাজার ৬১৯ ভোটের ব্যবধানে পরাজিত করে তৃতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী হন।
প্রাপ্ত ভোটের মধ্যে, ইউসুফ আল আজাদ নৌকা প্রতীকে ৩০ হাজার ৮৯৭ ভোট ও অপর পরাজিত প্রার্থী রেজাউল করিম শামীম মোটর সাইকেল প্রতীকে ২৮ হাজার ২৭৮ ভোট পেয়েছেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন গোলাম জিলানী আফিন্দী রাজু। তার নিকটতম প্রতিদ্ব্দ্বী আকবর হোসেন ২৯ ভোটের ব্যবধানে পরাজিত হন।
তালা প্রতীকে গোলাম জিলানী আফিন্দী রাজু পেয়েছেন ১৬ হাজার ৪১২ ভোট এবং মাইক প্রতীকে আকবর হোসেন পেয়েছেন ১৬ হাজার ৩৮৩ ভোট।
অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বীণা রানী তালুকদার। পদ্মফুল ্রপ্রতীকে তিনি পেয়েছেন ১৭ হাজার ৩০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্ব্দ্বী সাবেক মহিলা ভাইস চেয়ার¤্রান হাফিজা আক্তার দীপু ফুটবল প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫৬৮ ভোট।
বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারি রিটার্নিং অফিসার প্রিয়াংকা পাল।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।