নেত্রকোণা সরকারি কলেজে শীতকালীন ছবি প্রদর্শনীর উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নেত্রকোণা সরকারি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের শীতকালীন ছবি প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। প্রদর্শনটি কলেজ চলাকালীন সময়ে ২৪ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।
আজ বুধবার বেলা সাড়ে ১০টার দিকে কলেজটির শহিদ বুদ্ধিজীবী আরজ আলী গ্রন্থাগারে ফিতা কেটে এবং মোমবাতি জ্বালিয়ে এর উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। এরপর তিনি শহিদ বুদ্ধিজীবী আরজ আলী গ্রন্থাগারের দেয়ালে টাঙানো ১১ জন শিল্পির চিত্রকর্মগুলো পরিদর্শন করেন। পরে জেলা প্রশাসক কলেজটির একাদশ শ্রেণির চিত্রশিল্পীর হাতে অভিনন্দনপত্র তুলে দেন।
অভিনন্দনপত্র পাওয়া চিত্রশিল্পীরা হলেন, কলেজের শিক্ষার্থী স্বর্ণা সাহা, প্রমিত সরকার দীপ্র, সাকিব এস সামি, অর্পিতা রায় পূর্ণিমা, ঈশিকা অরুণিমা রোদসি, সুমিত সাহা, ফাহিয়া ইসলাম, আল নাঈম কবির আলফা, ফাহিয়া ইসলাম, সাদিয়া ওয়াজেদ তরী ও চিন্ময় কুমার সাহা।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নুরুল বাসেত, উপাধ্যক্ষ প্রফেসর মো. আবদুল মতিন ভুঞা, শিক্ষক পরিষদের সম্পাদক দীপঙ্কর কুমার সরকার, বাংলা বিভাগের অধ্যাপক বিধান মিত্র, সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফা, সাংবাদিক শ্যামলেন্দু পালসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।
এর আগে শহিদ বুদ্ধিজীবী আরজ আলী গ্রন্থাগারের সামনে সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়। আলোচনার শুরুতেই কলেজের সাংস্কৃতিক কর্মীরা দেশাত্মবোধক গান পরিবেশন করেন। জেলা প্রশাসকের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন একাদশ শ্রেণির ছাত্র নাসিফ কবীর নভ।
পরে অধ্যক্ষ নুরুল বাসেতের সভাপিতেত্ব এবং বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর মো. আবদুল মতিন ভূঞা ও শিক্ষক পরিষদের সম্পাদক দীপঙ্কর কুমার সরকার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।