নেত্রকোণায় বসতঘরে একজনকে গলা কেটে হত্যা: আটক-১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলায় বিষ্ণু চন্দ্র বর্মণ (৪৫) নামে এক মাছবিক্রেতাকে দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন করে খুন করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এম এ তাসকিন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাকুয়ার গন্ধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দার ও পুলিশ সূত্রে জানা গেছে, বিষ্ণু চন্দ্র বর্মণ মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে তাঁর শোবার ঘরে একটি বিছানায় শুয়েছিলেন। এ সময় বাড়িতে লোকজন ছিলনা। হঠাৎ প্রতিবেশী তাসকিন ঘরে ঢুকে বিষ্ণুকে দা দিয়ে কুপিয়ে তাঁর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলেন। পরে স্থানীয় লোকজন বিষয়টি দেখে তাসকিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশের হেফাজতে থাকায় এ নিয়ে তাসকিনের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খুনের ঘটনায় ব্যবহৃত দা টি উদ্ধার করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।