নেত্রকোণায় পৃথকস্থানে বিদ্যুৎ স্পর্শে নিহত দুই

বিশেষ প্রতিনিধি: মঙ্গলবার সকালে মোহনগঞ্জ উপজেলার মাঘান মানশ্রী ইউনিয়নের বাখরপুর গ্রামের সজীব সরাকর(১৮) নামের এক এইচএসসি ফল প্রত্যাশী যুবক বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সে বাখরপুর গ্রামের সুশীল সরকারের ছেলে। এইচএসসি পরীক্ষা সমাপ্ত করার পরই মেধাবী সজীব সরকার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে প্রস্তুতি নিচ্ছিল।
বাখরপুরের বাসিন্দা উৎফল সরকার বলেন, বিদ্যুৎ বিভাগের উদাসীনতাই সজীবের মৃত্যূ হয়েছে। এই এলাকার সকল অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা না নিলে এমন ঘটনা আরো ঘটবে। এদিকে কেন্দুয়ায় বিদ্যুতস্পর্শে একজন মারা গেছে। নিহত ওই কৃষকের নাম মো, রুবেল মিয়া (৩৫)। তিনি রায়পুর গ্রামের মল্লিক মিয়ার ছেলে। সোমবার সন্ধ্যার দিকে এই বিদ্যুতস্পৃষ্টের ঘটনা ঘটে।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, রুবেল মিয়া বাড়ির গোয়ালঘরে গরুর জন্যে বৈদ্যুতিক পাখা লাগাচ্ছিলেন। এ সময় অসাবধানতা বশত বিদ্যুতের তারে জাড়িয়ে গুরুতর আহত হন। দ্রুত তাঁকে বাড়ির লোকজন উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্ত্যবরত চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।