নেত্রকোণায় অন্তঃসত্ত্বা গৃহবধু খুনের আসামী এরশাদকে গ্রেফতার করেছে র‌্যাব

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় প্রতিবেশীর ছুরিকাঘাতে নেত্রকোণায় শাহিনুর নামে তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন হওয়ার মামলা এজাহারভূক্ত আসামি মো. এরশাদ মিয়া (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ। সে জেলার উত্তর সাতপাই এলাকার মো. কিতাব আলীর ছেলে। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার সময় ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায় তাঁর মামার বাড়ী হতে এরশাদকে আটক করা হয়েছে। তবে মূল আসাসিকে এখনও ধরতে পারেনি পুলিশ।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ এর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভনখান জানান, গত ১৮ মে ২০১৯ খ্রিঃ রাত অনুমান ২টায় নেত্রকোনা জেলা সদর থানাধীন সাতপাই রেলকলনী এলাকায় পরকীয়ার ঘটনার প্রতিবাদ করায় শাহিনুর আক্তার (২৬) নামের এক অন্তঃস্বত্ত্বা মহিলাকে দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করে। এই ঘটনায় নেত্রকোণা সদর থানায় হত্যা মামলা রুজু হলে পলাতক আসামিদের গ্রেফতারের জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকা হতে নেত্রকোণার সদর থানার হত্যা মামলার এজাহারভূক্ত আসামি মো. এরশাদ মিয়াকে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল গ্রেফতার করে। ধৃত আসামি ভালুকায় তার মামা বাড়িতে ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবদে আসামি খুনের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এজাহারভূক্ত অন্যান্য পলাতক আসামিদের আটকের জন্য র‌্যাবের অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।
মামলাটি বর্তমানে ডিবি পুলিশের তদন্তনাধীন রয়েছে এবং মূল আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানান নেত্রকোণার ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুর-ই-আলম।
উল্লেখ্য, নেত্রকোণা রেলকলনী এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়া ও অর্জুন মিয়ার বিবাহিত কন্যার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ ঘটনায় গত ১৭ মে শুক্রবার সন্ধ্যায় পরকীয়ার বিষয়টি প্রত্যক্ষদর্শী সালাম মিয়ার তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শাহিনূরসহ স্থানীয়রা প্রতিবাদ করে। পরবর্তীতে সেহরীর সময় টিউবওয়লে গেলে ক্ষিপ্ত সোহেল মিয়া, এরশাদ, বোরহান, বাবুসহ বেশকজন শাহিনুরকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহিনুরকে মৃত ঘোষনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।