খালিয়াজুরীর উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিবের মতবিনিময়

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার সর্বশেষ উন্নয়ন কর্মকান্ড ও পরিকল্পনা নিয়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে খালিয়াজুরী উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (৪ জুন) সকালে খালিয়াজুরী উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলাম এতে সভাপতিত্ব করেন। সভাটি সঞ্চলনা করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তারাপ্রসন্ন দেব রায়।
সভায় হাওরদ্বীপ খালিয়াজুরীর নানাবিধ সমস্যার কথা তুলে ধরে উপজেলার সার্বিক উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, নেত্রকোণা জেলার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম, সভায় উপস্থিত স্থানীয় জনপ্রতিনিধি ও সরকার দলীয় নেতৃবৃন্দ। এ সময়ে প্রধান মন্ত্রীর কার্যালয় থেকে বাস্তবায়িত আশ্রায়ন-২ প্রকল্পের অধীনে উপজেলার ০৬ টি ইউনিয়নে জমি আছে ঘর নেই প্রকল্পে ১১০ জন উপকার ভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়।
এসময় প্রধান অতিথি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের উদ্দেশ্য বাস্তবায়নে শিক্ষকদের আরও এগিয়ে আসতে হবে, নিজেরা ভালভাবে পড়াশুনা করে ছাত্র/ছাত্রীদের পাঠদান করবেন। ছাত্র ছাত্রীদের পারাপারের জন্য বর্ষাকালে দুটি ইজ্ঞিনচালিত ট্রলার প্রদান করেন। মানসম্মত শিক্ষা ও ঝরে পড়া রোধ নিশ্চিত করতে হবে। এ ছাড়াও জনপ্রতিনিধি কর্মকর্তা কর্তৃক উত্তাপিত বিভিন্ন উন্নয়নমূলক প্রস্তাবে প্রশংসা করেন সচিব। এ প্রসঙ্গে এলাকার বিভিন্ন সমস্যার কথা জানতে চান এবং সমস্যা সম্পর্কিত একটি সার সংক্ষেপ পাঠানোর পরামর্শ দেন।
পরে উপজেলার মেন্দিপুর ই্উনিয়নের নুরালীপুর গ্রামের নুরালীপুর রোকেয়া সাত্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।