ক্যান্সার আক্রান্ত বন্ধুর জন্য প্রবাসী বন্ধুর জন্য অনন্য দৃষ্টান্ত

স্টাফ রির্পোটার: নেত্রকোণা নিউটাউন বড় পুকুরপাড় এলাকার জাপান প্রবসী মাহিন হাওলাদারে সহযোগিতায় সাতপাই এলাকার ক্যান্সারে আক্রান্ত শফিকুর রহমান পিংকুকে চিকিৎসার জন্য নগদ ২ লাখ ২৮ হাজার ৯ টাকা প্রদান করা হয়েছে।
সোমবার সকালে বাংলাদেশ মেসার্স শাহীন মাল্টিমিডিয়ার স্বত্তাধিকারী জহিরুল কবীর শাহীনের মাধ্যমে নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলামের হাতে পিংকুর ফুফু ও ফুফাতো ভাইয়ের হাতে এই নগদ টাকা তুলে দেয় হয়।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রির্পোটার কামাল হোসেন, আসুক মানবাধিকার নেত্রকোণা জেলা শাখার চেয়ারম্যান একে পাঠান আরিফুল হক, অনলাইন সংবাদপত্র নেত্রকোনার আলো ডটকম এর সম্পাদক সোহেল রেজা, বিজয় টিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম কবীর।
জানা যায়, নেত্রকোণা সাতপাই এলাকার শরীফুর রহমান পিংকু, বেশ কিছু দিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় । বাবা মা বেঁচে না থাকায় চিকিৎসা খরচ বহন করা হয়ে উঠে অসাধ্য। পিংকু থাকে তার ফুফুর বাসায়। খবর পেয়ে নেত্রকোণা নিউটাউন এলাকার জাপান প্রবাসী মাহিন হাওলাদার। তিন বছর ধরে মাহিন জাপানে পাড়াশোনা করছে । প্রায় ৪ বছর আগে মাহিন ও পিংকু উভয়ে নেত্রকোণার এয়ারটেল কাষ্টমার কেয়ারে চাকরি করতো। সেই থেকে দুইজনের বন্ধুত্ব গড়ে উঠে।
জাপান প্রবাসী মাহিন হাওলাদার জানান, পিংকু আমার খুব ভাল বন্ধু ছিল। আমার জাপান প্রবাসী বন্ধুমহল ও টোকিও কামাতা মসজিদ মুসল্লি এবং বিক্রমপুর সোসাইটি সহযোগিতায় ২ লাখ ২৮ হাজার ৯ টাকা সংগ্রহ করে দেশে পাঠায়। শাহীন মাল্টিমিডিয়ার স্বত্তাধিকারী জহিরুল কবীর শাহীনের মাধ্যমে নেত্রকোণা জেলা প্রশাসকের মাধ্যমে নগদ টাকা পিংকু পরিবারের হাতে তুলে দেয়া হয়।
এছাড়াও মাহিন হাওলাদার তার বন্ধুর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।