ঈদের দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না তরিকুলের

স্টাফ রিপোর্টার: বড় বোনের বাড়িতে ভগ্নিপতি সহ স্বজনদের ঈদের দাওয়াত দিতে যান তরিকুল ইসলাম। কিন্তু ওই দাওয়াত দিতে যাওয়াটাই কাল হয়ে দাঁড়ায় তরিকুল ইসলামের (২০)। অটোরিকশায় বাড়ি ফেরার পথে পিকআপ ভ্যান চাপায় নিহত হন তিনি ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নেত্রকোণার শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের প্রতাপপুর এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

তরিকুল ইসলামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা গ্রামে। তিনি নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয় জানায়, বৃহস্পতিবার সকালে তরিকুল তার ভাগিনা মানিক মিয়াকে নিয়ে পূর্বধলা বোনের বাড়িতে যান ঈদের দাওয়াত দিতে। দাওয়াত দিয়ে পূর্বধলা থেকে অটোরিকশায় চড়ে মামা-ভাগিনা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে অটোরিকশাটি ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে গেলে তরিকুল ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় তরিকুল ইসলামের ভাগিনা মানিক মিয়াসহ আরও ৪ যাত্রী আহত হয়। তবে পুলিশ আহতদের নাম জানাতে পারেনি।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজহারুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক গাড়ির চালক পলাতক রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।