ভাইরাল হওয়া সেই মাসুদকে ঈদ উপহার দিয়েছে উপজেলা প্রশাসন

কলমাকান্দা প্রতিনিধি : বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে রাজহাঁস বেঁচে ঈদের জামা প্যান্ট কিনছে শিশু মাসুদের ছবি ভাইরাল হওয়ায় তার ঈদের আনন্দ ভাগাভাগি তে এগিয়ে এসেছে কলমাকান্দা উপজেলা প্রশাসন। বুধবার বিকেলে জেলা প্রশাসক মঈনুল ইসলাম এর নির্দেশে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব প্রাপ্ত সহকারী কমিশনার ভূমি রুয়েল সি সাংমা মাসুদ এর ভাইরাল হওয়া নিউজটি দেখে আবেগাপ্লুত হয়ে তার অনুগত উপসহকারী ভূমি কর্মকর্তার মাধ্যমে মাসুদ ও তার পরিবারকে উপজেলা ভূমি অফিস কার্যালয়ে নিয়ে এসে তিনি মাসুদের ঈদের আনন্দ ও ইচ্ছের কথা শুনে তাকে একসেট জামা প্যান্ট, এক জোড়া চামড়ার জুতো, গেঞ্জি তার মাকে একটি শাড়ি, নগদ এক হাজার পাঁচশত টাকা প্রদান করেন।


মাসুদের সঙ্গে কিছুটা আনন্দঘন সময় কাটান। তিনি ভাইরাল হওয়া নিউজটি করার জন্য সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। তিনি মাসুদের ঈদকে বর্ণিল করার বিশেষ উদ্যোগ নেওয়া হয় উল্লেখ্য যে অনলাইন নিউজ পোর্টালে কলমাকান্দা উপজেলার সন্ধ্যাহালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিশু মাসুদের ঈদের জামা প্যান্ট এর জন্য পরিবারের অনুমতি নিয়ে পাঁচশত টাকায় রাজহাঁস বিক্রির খবরটি ভাইরাল হয় । মাসুদ সন্ধ্যাহালা গ্রামের দরিদ্র কৃষক আলফত আলীর ছেলে ও মঙ্গল আলীর নাতি।
সংবাদটি বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশ হবার পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোকজন তাকে উপহার সামগ্রী দেবার জন্য যোগাযোগ করছে।
নেত্রকোণা জেলা প্রশাসক মঈনুল ইসলাম জানান, সংবাদটি আমাদের দৃষ্টি গোছর হবার পরেই আমরা তাকে ও তার পরিবারের সদস্যদের ঈদ সামগ্রী দেয়ার ব্যবস্থা করি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।