ত্রিশালে ধান সংগ্রহে কৃষকের তালিকার লটারী অনুষ্ঠিত

ত্রিশাল প্রতিনিধিঃ সরকারের কৃষকের কাছ থেকে সরাসরি ধান সংগ্রহ কর্মসূচীর আওতায় ময়মনসিংহের ত্রিশালে কৃষকের নামের তালিকার লটারী অনুষ্ঠিত হয়েছে।
২৮ মে মঙ্গলবার দুপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ লটারী অনুষ্ঠিত হয়।
এসময় ত্রিশাল উপজেলা কৃষি কর্মকর্তা সোয়েব আহমেদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন সরকার,যুব উন্নয়ন কর্মকর্তা জুলহাস উদ্দিন,ভারপ্রাপ্ত কর্মকর্তা ধানীখোলা খাদ্য গুদাম সোহেল রানা,ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম শামীম,সাংবাদিক দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা ধানীখোলা খাদ্য গুদাম সোহেল রানা জানান-এ মৌসুমে সরকার ন্যার্য মূল্যে কৃষকের কাছ থেকে সরাসরি ধান ক্রয় কর্মসূচীর আওতায় ত্রিশাল উপজেলায় ৫৭২ জন কৃষকের কাছ থেকে প্রতি (কৃষক) এক মে.টন করে ক্রয় করবে। প্রতি কেজি ধানের মূল্য ধরা হয়েছে  ২৬ টাকা কেজি করে।
ত্রিশাল উপজেলার ৫৭২ জন কৃষক সরকারী গুদামে ন্যার্য মূল্যে ধান বিক্রির সুবিধা পাবে এই কর্মসুচীর আওতায় প্রতি কৃষক ১ মে.  টন করে ধান বিক্রি করতে পারবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।