নেত্রকোণায় ধান ভর্তি ট্রাক পুকুরে : প্রাণে বেঁচে পালিয়েছে চালক

 বিশেষ প্রতিনিধি:  নেত্রকোণার সদর উপজেলার আমতলা ইউনিয়নের রামকৃষ্ণপুর এলাকায় ধানভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। তবে এই দুর্ঘটনায় বেশ কয়েকজন পথচারীসহ প্রাণে রক্ষা পেয়েছেন ট্রাকের চালক ও তার সহযোগি।

সোমবার সন্ধার আগে নেত্রকোণা-আটপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেলেও ট্রাক রেখেই চালক ও তার সহযোগি পালিয়ে যান। প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম জানান, ধান বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ২০৪১৭৮) নেত্রকোণা শহরের দিকে যাচ্ছিল। পরে রামকৃষ্ণপুর এলাকার সড়কে আরেকটি ট্রাককে পাশ কাটতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এতে ধানসহ ট্রাকের অর্ধেক অংশ পানিতে তলিয়ে যায়। রহমত মিয়া নামে স্থানীয় এক বাসিন্দা জানান, দীর্ঘদিন ধরে সড়কটি ভাঙাচোরা। সড়কের বেহালাবস্থার কারণে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করবো সড়কটি যেন দ্রুত চলাচলের উপযোগী করে দেয়া হয়। এদিকে চালক ও তার সহযোগী ঘটনাস্থল থেকে সটকে পড়ার কারণে ট্রাক বা ধানের মালিক সম্পর্কে বিস্তারিত কিছু জানা সম্ভব হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।