নেত্রকোণায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

বিশেষ প্রতিনিধি: “জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোণায় “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল এগারোটায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নিরঞ্জন দেবনাথ।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ও জেলা প্রশাসনের আয়োজনে সার্বিক তথ্য উপস্থাপন করেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র পরিচালক (প্রশিক্ষণ ও পরিচালনা) ড. মোঃ নূরুল ইসলাম।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিহা সুলতানা, বিএমইটি’র উপপরিচালক দেওয়ান মোঃ নজমুল হক, বিএমইটি’র উপপরিচালক মোঃ মেহবুব আলম, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোঃ গোলাম মৌলা সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।